বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

মুজিব শতবর্ষ : ভুমিহীনদের ভুমি প্রদানসহ ঘর নির্মাণ কাজের উদ্বোধন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মুজিব শতবর্ষ উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের উদ্যোগে মুজিব শতবর্ষ উপলক্ষে ভুমিহীনদের ভুমি প্রদানসহ ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। ২ প্রকল্পের আওতায় দেশের সকল সহনীয় ও গৃহহীনদের জন্য ভূমি ও নতুন গৃহ নির্মানের লক্ষে ৪০ শতাংশ জমির উপর ১৫ টি গৃহ নির্মান করা হবে। প্রতিটি গৃহ নির্মানে ১লাখ ৭১ হাজার টাকা নির্মান ব্যয় ধরা হয়েছে। এই কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি (অতিরিক্ত সচিব)
শুক্রবার (১৩ নভেম্বর) সকালে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের মোহাজেরাবাদ গ্রামের পশ্চিম পাড়া এলাকায় সরকারী খাস জমিতে এই ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নেছার উদ্দিন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা পরিষদের  মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, আশিদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, স্থানীয় ইউপি সদস্য ফারুক আহমেদ প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com